ঢাকাWednesday , 2 September 2020
  • অন্যান্য

আমি কিছুই জানি না : বললেন মেসির বাবা

news
September 2, 2020 6:51 pm । ১১৫ জন
Link Copied!

অনলাইন ডেস্ক : বর্তমান ক্রীড়া জগতে এখন আলোচিত ঘটনা মেসির দলবদল। বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসিকে নিয়ে বাতাসে অনেক গুঞ্জনই শোনা যাচ্ছে। তবে এর সমাধান দিতে মেসির এজেন্ট ও বাবা জর্জ মেসি বর্তমানে বার্সেলোনায় অবস্থান করছেন। আজ বুধবার বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউর সঙ্গে আলোচনা করার কথা রয়েছে তার।

ডেইলি মিরর জানিয়েছে, এদিন স্থানীয় সময় সকালে স্পেনের কাতালান প্রদেশের রাজধানী বার্সেলোনায় এসে পৌঁছান তিনি। এল পার্ত বিমানবন্দরে যখন বিশেষ প্রাইভেট জেট থেকে সিনিয়র মেসি নেমে আসেন, তখন তার জন্য অপেক্ষা করছিল অনেক সাংবাদিক।

বিমান বন্দর থেকে বের হয়ে ট্যাক্সিতে উঠতে গিয়ে নানা প্রশ্নের সম্মুখীন হন ৬২ বছর বয়সী জর্জ। প্রশ্নতো থাকবেই। ছয়বারের ব্যালন ডি অ’র জয়ীর দল বদলের সব আনুষ্ঠানিক দায়িত্ব যে তারই কাঁধে।

কোথায় যাচ্ছেন মেসি? নাকি ন্যু ক্যাম্পেই থাকছেন বার্সার ইতিহাসের সবচেয়ে সেরা খেলোয়াড়? এমন সব প্রশ্ন তার দিকে ছুড়ে আসছিল। জবাবে লিওনেল মেসির বাবা বললেন, ‘আমি কিছুই জানি না।’

এমন উত্তর পেয়ে সবাই হয়তো হতাশ হয়েছে, তবে আপাতত অপেক্ষা করতে হবে বৈঠকের।

এদিকে ম্যানচেস্টার সিটির পরিচালক টিক্সিকি বেগিরিস্টেইনও বার্সেলোনায় রয়েছেন। ধারণা করা হচ্ছে তার সঙ্গে বসার কথা রয়েছে মেসির বাবার।