ঢাকাFriday , 28 August 2020
  • অন্যান্য

আর্তমানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান খেলাফত মজলিসের


August 28, 2020 7:49 pm । ৮১ জন
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : খেলাফত মজলিসের নায়েবে আমির অধ্যাপক আবদুল্লাহ ফরিদ বলেছেন, সবাইকে আর্তমানবতার সেবায় এগিয়ে আসতে হবে। করোনা দুর্যোগ ও বন্যার কারণে লক্ষ লক্ষ মানুষ অভাবগ্রস্ত হয়ে পড়েছে। রাষ্ট্রের পক্ষ থেকে দেশের নাগরিকরা যে উপকার ও সেবা পাওয়ার কথা আজকে সীমাহীন দুর্নীতির কারণে নাগরিকরা তা থেকে বঞ্চিত। তাই সামর্থবানদের ত্রাণ সহায়তা নিয়ে এসব অভাবী মানুষের পাশে দাঁড়াতে হবে। আর্তমানবতার সেবা হচ্ছে ইসলামের একটি বিরাট শিক্ষা।

আজ শুক্রবার খেলাফত মজলিস ঢাকা-ময়মনসিংহ বিভাগের সদস্যদের এক ভার্চুয়াল তরবিয়তি মজলিসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সকাল ৯টা থেকে খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ভার্চুয়াল তরবিয়তি মজলিসে অন্যান্যের আলোচনা ও বক্তব্য পেশ করেন সংগঠনের যুগ্মমহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মো. আবদুল জলিল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদবক ডা. এস এম মোসাদ্দেক, এবিএম সিরাজুল মামুন, বোরহান উদ্দিন সিদ্দিকী, ডা. রিফাত হোসনে মালিক, অধ্যাপক মাওলানা আজীজুল হক, মুফতি সাইয়্যেদুর রহমান, মাওলানা সাঈদ আহমদ, মাওলানা শেখ মুহাম্মদ সালাহ উদ্দিন, মুফতি আবদুল হক আমিনী প্রমুখ।

এ ভার্চুয়াল তরবিয়তি মজলিসে খেলাফত মজলিসের ঢাকা ও ময়মনসিংহ বিভাগ ও বৃহত্তর কুমিল্লা জোনের বিভিন্ন শাখার সদস্যগণ ডেলিগেট হিসেবে সংযুক্ত ছিলেন। শনিবার সকালে এ ভার্চুয়াল তরবিয়তি মজলিস আবার শুরু হবে।