ঢাকাTuesday , 1 September 2020
  • অন্যান্য

ইউপি চেয়ারম্যান প্রার্থী এড.ফজলুল হক


September 1, 2020 11:33 am । ৩০৫ জন
Link Copied!

মারুফ হোসেন (কুমিল্লা প্রতিনিধি) : বাংলাদেশ আমেরিকান ডেমোক্রেটিক পার্টির উপদেষ্টা। আমেরিকার প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল গ্রামের কৃতি সন্তান এডভোকেট মোঃ ফজলুল হক।শুধু কথায় নয় কাজেই তিনি তার ব্যাক্তিত্বের পরিচয় দিয়েছে। আর তিনি হলেন তিনি বিভিন্ন সমাজ সেবা মূলক কাজে জড়িত। তিনি ডেমোক্রেটিক পার্টির সাবেক ভাইস প্রেসিডেন্ট। মিশিগানের কুমিল্লা সমিতির বর্তমান সভাপতি,ইউ এস এ।সাবেক সভাপতি বাংলাদেশ এসোসিয়েশন সহ সভাপতি।কোষাধ্যক্ষ ডেট্রয়েট দারুলউলুম মাদ্রাসা।উত্তর আমেরিকার মুসলিম উম্মাহর সদস্য।উত্তর আমেরিকার ইসলামি সংগঠনের সদস্য। মিশিগান বাংলাদেশ মুসলিম সমিতি।

বিভিন্ন সমাজ কল্যাণ মুলক কাজে এগিয়ে আসার একমাত্র ব্যক্তি। আমাদের এ সোনার বাংলাদেশে সমাজ সেবামূলক প্রতিষ্ঠান,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, হাজী আঃ আজিজ ফাউন্ডেসান, প্রতিষ্ঠাতা,আজিজিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানা, বাকশীমুল, প্রতিষ্ঠাতা মসজিদ আল ফালাহ বাকশীমূল হাই স্কুল প্রাঙ্গনে, হাজী আঃ আজিজ উন্মুক্ত গোরস্হান, হাজী আঃ আজিজ ফাউন্ডেসান কতৃক,বাকশীমূল ইউনিয়নের সকল প্রাইমারি স্কুল, মাদ্রাসা, ও হাই স্কুলে গরীব ও মেধাবী ছাত্রদেরকে বৃত্তি প্রধান করেন সকল মসজিদ মাদ্রাসায় সাহায্য করে আসছেন।গরীব মালকিন এতিম ও বিধবাদের সহায়তায় সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।আরও অনেক সমাজ উন্নয়নমূলক ও সমাজ সেবায় জড়িত।

এড.ফজলুল হক বলেন সমাজের মানুষের জন্য সবসময়ই নিজেকে নিয়োজিত রাখবেন।সমাজের প্রতিটি মানুষ তাকে নিয়ে অন্য রকম ভাবনা।পুরো ২ নং বাকশীমুল ইউনিয়ন বাসী তাঁকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।তারমতো সুযোগ্য লোককে বাকশীমুল ইউনিয়ন বাসী চেয়ারম্যান হিসেবে পেতে আগ্রহী। তিনি আগামী ইউপি চেয়ারম্যান নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া কামনা করেছেন।এ করোনা কালীন সময়ে সাধ্যমতো লোকজন সাহায্য করেছেন।