ঢাকাSaturday , 15 August 2020
  • অন্যান্য

ইফার কেন্দ্র পরিচলনা না করেই সরকারী দিগুণ সুবিধা ভোগ করছেন ‘কাজী খন্দকার ছফিউল্লাহ


August 15, 2020 8:09 am । ৫৭ জন
Link Copied!

স্টাফ রিপোর্টার : কুমিল্লার মেঘনা উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষক কাজী খন্দকার ছফিউল্লাহ সরকারি মেরিজ রেজিস্ট্রার হওয়া সত্ত্বেও কেন্দ্রের কোনো দায়-দায়িত্ব পালন না করেই নিজের নামে সরকারী সকল সুযোগ সুবিধা দিগুণ ভোগ করে চলছেন প্রায় একযুগ ধরে।
বিশ্বস্তসূত্রে জানা যায়, তার কেন্দ্রের কোনো শিক্ষার্থী এমনকি হাজিরা ও পরিদর্শণ খাতাও নেই। বসরে কোন ১দিনের জন্য হলেও তিনি গণশিক্ষা কেন্দ্রের দায়িত্ব পালন করছেন না বলে জানা যায়। থানা মসজিদের ইমামতির প্রভাবে তিনি এ অনিয়ম করে চলছেন।
তিনি কেন কেন্দ্রের দায়িত্ব পালন না করেই সরকারী সকল সুবিধা ভোগ করছেন? মুঠোফোনে জানতে চাইলে বলেন,সরকার আমার মাদরাসায় সাহায্য করছেন। অথচ বিষয়টি ইসলামিক ফাউন্ডেশনের নীতিমালার ১০০% বর্হিভূত কাজ।
এ ব্যাপারে ফিল্ড সুপারভাইজার আমির হোসেনের বক্তব্য জানতে চাইলে তিনি বলেন,আমি মেঘনায় যোগদান করার বহু আগ হতেই তিনি কেন্দ্র পরিচালনা করে যাচ্ছেন। করোনা পরিস্থিতির অস্বাভাবিক কারণে আমি তার কেন্দ্রটি সরেজমিনে পরিদর্শন করতে পারি নি। কেন্দ্র চালু হলেই সঠিক পদক্ষেপ নিয়ে বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষের সমীপে তুলে ধরব।
একজন সরকারী মেরিজ রেজিস্ট্রার হয়েও তিনি কি করে সরকারী দিগুণ সুযোগ-সুযোগ সুবিধা ভোগ করছেন?