ঢাকাFriday , 15 December 2023
  • অন্যান্য

কালিয়াকৈরে ওএমএসের চাল নিতে গিয়ে লাশ হলেন রোজিনা।

news
December 15, 2023 3:45 am । ৯৮ জন
Link Copied!

তুষার আহম্মেদ

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে

রোজিনা বেগম (৬১) অভাবের সংসার।চাল ডাল সহ নিত্যপণ্যের লাগামহীন ঊর্ধ্ব গতিতে সংসার যেন কিছুতেই চলে না। তাই কিছুটা কম মূল্যে চাল ডাল কিনতে গতকাল বৃহস্পতিবার সকালে ওএমএসের চাল ডাল কিনতে গিয়ে বাড়ি ফেরা হলো না বৃদ্ধা রোজিনার। সড়ক অতিক্রম করার সময় ট্রাক চাপায় মৃত্যু হয় রোজিনার।সকাল আট’টার দিকে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের জোড়াপাম্প এলাকায়।

নিহত রোজিনা বেগম কালিয়াকৈর উপজেলার ভোলুয়া গ্রামের মৃত আইয়ুব সিকদারের স্ত্রী।

নিহতের স্বজন ও হাইওয়ে পুলিশ জানায়, উপজেলার ভোলুয়া গ্রামের বাসিন্দা আইয়ুব সিকদার মারা যাওয়ার পর তার স্ত্রী রোজিনা বেগম কালামপুর এলাকায় বসবাস করতেন। গতকাল সকাল আট’টার দিকে চন্দ্রা জোড়াপাম্প এলাকায় ৩০ টাকা কেজি দরে ওএমএসের চাল কিনতে যান। যাওয়ার সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অতিক্রম করতে গেলে গাজীপুরগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের নাতি রাব্বি হাসান জানান, সকালে তিনি ওএমএসের চাল কিনতে গিয়েছিলেন। নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদত হোসেন জানান, ঘটনার পর ট্রাকটি পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।