ঢাকাFriday , 16 February 2024
  • অন্যান্য

কালিয়াকৈরে ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

news
February 16, 2024 9:47 pm । ৭৫২ জন
Link Copied!

কালিয়াকৈরে ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

তুষার আহম্মেদ

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈরে এক ব্যবসায়ীকে মারপিট করে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ৬ই ফেব্রুয়ারি কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী চার রাস্তার মোড় সংলগ্ন এলাকায় ওই ব্যবসায়ীকে দেশীয় সশস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত যখম করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

আহত ব্যক্তি হলেন কালিয়াকৈর উপজেলার বলিয়াদী গ্রামের মৃত আব্দুল মিয়ার ছেলে আব্দুর রশিদ ( ৩৮)।

এই ঘটনা আহত ব্যবসায়ীর ভাই খোকন মিয়া বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরো ৪-৫ জনের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন,

১। মোঃ লুৎফর রহমান (৩৮), ২। মোঃ লাবিব হোসেন লাবু (৩৪), উভয় পিতা-মোঃ সিরাজ উদ্দিন সিরু, ৩। মোঃ শাওন (১৯), পিতা-মোঃ হবি, ৪। অনিক হোসেন (১৯), পিতা-মৃত ইব্রাহিম, ৫। মোঃ রনি মিয়া (১৯), পিতা-বিল্লাল হোসেন, ৬। মোঃ মুরাদ হোসেন (১৯), পিতা- আজিবর রহমান, মোঃ সাধীন (২০) পিতা রহিজ উদ্দিন, ৮। মোঃ পিয়াল (২১), পিতা-ছানু মিয়া, সর্ব সাং কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী গ্রামের।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি রাত আনুমানিক সাড়ে নয়টার সময় ব্যবসায়ী আব্দুর রশিদ তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে তার ছেলে এবং চাচাতো ভাইকে সাথে নিয়ে মোটরসাইকেল জোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। তিনি ধামরাই টু কালিয়াকৈর সড়কের কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী চার রাস্তার মোড় এলাকায় পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব থেকে উৎপেতে থাকা লুৎফর রহমান তার লোকজন নিয়ে রশিদের মোটরসাইকেল গতিরোধ করে তাদের উপর হামলা চালায়। এতে মারাত্মকভাবে গুরুতর হয়ে মাটিতে লুটে পড়ে যায়। পরে তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য নিলে তার অবস্থা অবনতি হলে তাকে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে রেফার্ড করেন। সেখানেও তার অবস্থা অবনতি হলে ঢাকার এনাম মেডিকেল কলেজের হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। বর্তমানে সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এই ঘটনায় অভিযুক্ত লুৎফর রহমানের সাথে কথা বললে তিনি জানান আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

এই ঘটনার কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) আলাউদ্দিন বলেন, অভিযোগের প্রেক্ষিতে আমরা ঘটনাটি তদন্ত করে মামলা রুজু করেছি আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।