ঢাকাTuesday , 26 December 2023
  • অন্যান্য

কালিয়াকৈরে স্বতন্ত্র প্রার্থী ও এক ইউপি সদস্য সহ কর্মীদের ওপর হামলার অভিযোগ,আহত-৩

news
December 26, 2023 7:34 pm । ১৫৮ জন
Link Copied!

কালিয়াকৈরে স্বতন্ত্র প্রার্থী ও এক ইউপি সদস্য সহ কর্মীদের ওপর হামলার অভিযোগ,আহত-৩

তুষার আহম্মেদ কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকেরে গাজীপুর ১ আসনের নৌকা প্রতীকের কর্মীরা স্বতন্ত্র প্রার্থীর এক ইউপি সদস্যসহ কর্মীদের ওপর হামলা ও মারধরের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় ইউপি সদস্যসহ তিনজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেন। আহত ইউপি সদস্য শরিফ আল মামুন সোমবার রাতে বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহত হলো, উপজেলার কুন্দাঘাটা এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে শরীফ আল মামুন (৪২),। তিনি বোয়ালি ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য।

সোমবার (২৫ডিসেম্বর) রাত সাতটার দিকে উপজেলা বোয়ালি ইউনিয়নের গাছবাড়ি এলাকায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা পথসভায় করতে‌ গেলে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, স্বতন্ত্র প্রার্থীর কর্মী ও‌ উপজেলা আওয়ামী লীগের যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং বোয়ালী ইউনিয়ন পরিষদের

০২নং ওয়ার্ডের ইউপি সদস্য। পরে শরিফ আল মামুনসহ কয়েকজন মিলে রাত সাতটার দিকে উপজেলার বোয়ালি ইউনিয়নে গাছবাড়ি এলাকায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ট্রাক প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারনা ও পথসভা করতে যায়।এসময় আগে থেকে উৎপেতে থাকা নৌকার প্রার্থীর কর্মী ফারুক হোসেন (৪০), নাজিম উদ্দিন (৪১), জিএম (২৯) সহ অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জন দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হইয়া অতর্কিতভাবে সমাবেশের সামনে নির্বাচনী প্রচারনার কাজে বাধা প্রদান করে। এসময় তাদের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে ফারুকের হাতে থাকা লাঠি দিয়া মামুনকে এলোপাথারী মারধর করে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। তার ডাক- চিৎকারে অন্যান্য সহকর্মী মোজাম্মেল হোসেন, শাহিন, মীর তারেক হাসান অপু, সহিদুল ইসলাম এগিয়ে আসলে তাদেরকেও এলোপাথারী কিলঘুসি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। মারামারি এক পর্যায়ে ইউপি সদস্য গায়ের জামা ধরে টানা হেচড়া করে সড়কে পড়ে ফেলে দেয়। এসময় তাদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে খুন করে লাশ গুম করার হুমকি প্রদান করে ঘটনাস্থল থেকে দ্রুত চলে যায়। ওই ঘটনায় ইউপি সদস্য শরীফ আল মামুন বাদী হয়ে সোমবার রাতে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফ এম নাসিম জানান,ওই ঘটনায় দু পক্ষেরই অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।