ঢাকাMonday , 4 December 2023
  • অন্যান্য

ঘোড়াঘাটে আলোচিত মেহেদুল হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেপ্তার- ২

news
December 4, 2023 4:04 pm । ৫৫ জন
Link Copied!

ঘোড়াঘাটে আলোচিত মেহেদুল হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেপ্তার- ২

দিনাজপুরের ঘোড়াঘাটে ভ্যান চালক মেহেদুল ইসলাম (৪০) এর আলোচিত হত্যাকাণ্ডের দেড় মাস পর রহস্য উদঘাটনসহ ২ জন ভ্যান ছিনতাই কারীকে গ্রেপ্তার করেছে দিনাজপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।এ সময় চালকের ভ্যান ও তার ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, রংপুরের পীরগঞ্জ উপজেলার শেরপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে লেচু মিয়া (৩৫) ও একই গ্রামের এনতাজ মন্ডলের ছেলে ইদু মন্ডল (২৫)।

 

রবিবার (৩ ডিসেম্বর) দুপুরে দিনাজপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) আব্দুল্লাহ আল মাসুম।

তিনি জানান, ভ্যান ছিনতাই করতেই মূলত পূর্ব পরিকল্পিত ভাবে ভ্যান চালক মেহেদুলকে হত্যা করা হয়। পরে ঘোড়াঘাট থানা পুলিশ হত্যার রহস্য উদঘাটন করতে ব্যর্থ হলে জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদের নির্দেশে মামলার তদন্তভার ডিবিকে প্রদান করা হয়।

ডিবির উপ-পরিদর্শক (এসআই) জাহেদুল ইসলাম দীর্ঘ তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত দুজনকে শনাক্ত করে গত শনিবার রংপুর জেলার পীরগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে আসামীদেরকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

 

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর সকাল ৮ টার সময় ঘোড়াঘাট উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের নারায়নপুর গ্রামে রাস্তার ধারে আবাদী জমি থেকে মেহেদুল ইসলামের (৪০) এর রশি দিয়ে হাত-পা বাধা মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ভ্যানচালক মেহেদুল একই ইউনিয়নের আবদুল্লাহপাড়া গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে। একই দিন নিহতের স্ত্রী আফরোজা বেগম (৩৬) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় একটি হত্যা মামলা করেন।