ঢাকাMonday , 31 August 2020
  • অন্যান্য

পাটগ্রামে গলায় ওরনা পেচিয়ে ছাত্রীর আত্বহত্যা

news
August 31, 2020 10:57 am । ১৬৬ জন
Link Copied!

মোঃ আরিফুল হক(লালমনিরহাট প্রতিনীধী) : লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলাধীন পাটগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ডের রহমানপুরে এক যুবতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
মেয়েটি পাটগ্রাম সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রহমানপুর পোষ্টঅফিস পাড়া ধবলসতী রাজারহাটে বসবাসকারী পাটগ্রাম আদর্শ স্কুলে পড়ুয়া নবম (৯ম) শ্রেনীর ছাত্রী। তার নাম বীথি আক্তার,তার পিতার নাম মোঃ বাবুল (৩৫)।
স্থানীয় লোকজন সুত্রে জানা যায়, গতকাল ৩০ই আগষ্ট সন্ধা আনুমানিক ৬.৪৫ মিঃ গলায়,ফাঁস দেয়।মেয়েটির গত দেড় বছর ধরে পাশের গ্রাম পাঠানটারীর আশারফুলের সাথে প্রেমে সম্পর্ক ছিলো গত কয়েকদিন তাদের এই সম্পর্কের অবনতি ঘটে এজন্য বীথি আক্তার আত্মহত্যা করেছে। ঘটনা স্থলে একটি চিঠিও পাওয়া যায়।
মেযেটির মা বাবার কাছে জানতে চাইলে তারা বলেন, আমার মেয়ে নবম শ্রেনীতে পড়ে। আমরা প্রতিদিনেরর মত আজও কাজের জন্য বুড়িমারি যাই। সন্ধায় বাড়িতে এসে দেখি আমার মেয়ে বীথি নিজ ঘরে তার ওড়না দিয়ে ফাঁসিতে ঝুলে আছে।
এব্যাপারে পাটগ্রাম থানার অফিসার্স ইনচার্জ সুমন কুমার মহন্ত ঘটনাস্থলে গিয়ে মেয়েটির লাশ উদ্ধার করে বলেন, লাশ ময়না তদন্ত করলে বুঝা যাবে আত্নহত্যা নাকি হত্যা করা হয়েছে।