ঢাকাThursday , 7 December 2023
  • অন্যান্য

পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই করার চেষ্টা।

news
December 7, 2023 6:53 pm । ৩০১ জন
Link Copied!

পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই করার চেষ্টা।

তুষার আহম্মেদ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি,

 

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় রাতে স্বর্ণালংকার উদ্ধার করতে গিয়ে আসামিদের লোকজনের হামলায় পীরগঞ্জ থানার অপারেশন ওসি সহ পুলিশের ৪ সদস্য আহত হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) রাত ১১টার দিকে উপজেলার হরিণহাটি এলাকায় এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় নয়জনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান।

 

আহত পুলিশ সদস্যরা হলেন, পীরগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল, এস-আই ব্রজ গোপাল কর্মকার (৩৭), এ.এস.আই এনায়েন হোসেন (৩২), একই থানার কনস্টেবল জাহিদ।

 

থানা ও আহত পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় পীরগঞ্জ থানা থেকে অপারেশন ওসির নেতৃত্বে চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার করতে গাজীপুরের কালিয়াকৈর আসে। পরে কালিয়াকৈর থানার সহযোগিতায় উপজেলার হরিণহাটি এলাকায় অভিযান চালিয়ে প্রথমে পিকআপের চালক কাদের ওরফে ধুক্কাকে আটক করে। পরে তার তথ্যমতে লিটনের স্বর্ণের দোকানে গিয়ে ১৬ ভরি স্বর্ণ, ৯০ ভরি রুপা উদ্ধার করে। পুলিশ অভিযানের শেষে লিটন ও চালক ধুক্কাকে নিয়ে আসবে এমন সময় আসামি পক্ষের লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার করলে আশপাশে লোকজন ছুটে এসে পুলিশের ওপর হামলা করে। এ সময় ৪ পুলিশ সদস্য আহত হয় ও একটি মাইক্রোবাস ভাঙচুর করে। কালিয়াকৈর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে। এ সময় আতদের উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়।

 

পীরগঞ্জ থানার অপারেশন ওসি মোস্তফা কামাল জানান, গত ১৮ নভেম্বর পীরগঞ্জ শুকান্ত কর্মকারের সরকার জুয়ের্লাস থেকে ৯০ ভরি রুপা ও নগদ ৪৩ হাজার টাকা চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। ওই ঘটনায় শুকান্ত সরকার বাদী হয়ে পীরগঞ্জ থানায় একটি জিডি করেন। জিডির ভিত্তিতে তথ্যপ্রযুক্তির মাধ্যমে জানা যায় গাজীপুরের কালিয়াকৈর থানার হরিণহাটি এলাকায় চুরি হওয়া মালামাল রয়েছে। তার ভিত্তিতে বুধবার সন্ধ্যায় পীরগঞ্জ থানা থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করার জন্য কালিয়াকৈরে অভিযানে আসেন। এ সময় মালামাল উদ্ধার শেষে লিটন ও ধুক্কা নামে দুই আসামিকে ছিনিয়ে নেন আসামির পক্ষের লোকজন। পরে আমিসহ ৩ পুলিশ সদস্য আহত হয়।