ঢাকাTuesday , 25 August 2020
  • অন্যান্য

পেপসিকো বাংলাদেশে নিয়ে এলো নতুন স্লাইস

news
August 25, 2020 5:07 pm । ১০৪ জন
Link Copied!

অনলাইন ডেস্ক : পেপসিকো আজ বাংলাদেশে লঞ্চ করলো নতুন ফর্মুলাটেড ম্যাংগো ড্রিংক স্লাইস। ফিল্ম সুপারস্টার ক্যাটরিনা কাইফকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সাথে নিয়ে আকর্ষণীয় লেবেলে, নতুন ক্যাম্পেইন নিয়ে বাজারে লঞ্চ হয়েছে স্লাইস। সারাদেশের ভোক্তারা আজ থেকেই রসালো আমের অসাধারণ স্বাদে মন মাতানো স্লাইস লুফে নিতে পারবে ২০০ মিঃলিঃ পেট বোতল প্যাকে, মাত্র ২০ টাকায়! বাংলাদেশে পেপসিকো এর একমাত্র অফিশিয়াল ফ্র্যাঞ্চাইজি ট্রান্সকম বেভারেজেস লিমিটেড স্লাইস ম্যাংগো ড্রিংক প্রস্তুত এবং বাজারজাত করছে।

স্লাইস ম্যাংগো ড্রিংক নিয়ে ক্যাটরিনা কাইফ বলেন, “বাংলাদেশে স্লাইস লঞ্চের অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত। বছরের পর বছর এদেশের মানুষ আমাকে যে গভীর ভালবাসা দিয়েছে, আমার বিশ্বাস স্লাইসের সাথে আমার এই নতুন যাত্রাকেও এদেশের মানুষ ঠিক একইভাবে ভালোবেসে যাবেন।”

ক্যাম্পেইনটি সম্পর্কে পেপসিকো এর এরিয়া কান্ট্রিস এর মার্কেটিং ডিরেক্টর নাসিব পুরী বলেন, “নতুন এবং আরও উন্নত স্বাদের অভিজ্ঞতা খোঁজা ভোক্তাদের সংখ্যা বাংলাদেশে প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। এদেশের ভোক্তাদের কাছে সেরা পণ্য পৌঁছে দিতে আমরা সবসময় বদ্ধপরিকর। তারই ধারাবাহিকতায় আমের প্রতি ভোক্তাদের গভীর ভালোবাসার কথা ভেবেই স্লাইস লঞ্চ করা একটি স্বাভাবিক পদক্ষেপই বটে। এদেশে পেপসিকো বাংলাদেশের উপস্থিতি আরও প্রসারিত করার লক্ষ্যে মাত্র ২০ টাকায় স্লাইস নিয়ে আসাটা আমাদের বেভারেজ পোর্টফোলিওর জন্য এক দুর্দান্ত সংযোজন। তাছাড়া স্লাইসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্যাটরিনা কাইফ বাংলাদেশে অত্যন্ত জনপ্রিয় আর আমার দৃঢ়বিশ্বাস ক্যাটরিনাকে সাথে নিয়ে আমাদের এই যাত্রা এদেশের ভোক্তাদের সাথে এক নতুন বন্ধন সৃষ্টি করবে, সেইসাথে স্লাইস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং পান করতে উৎসাহিত করবে।”

পেপসিকো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার দেবাশীষ দেব বলেন, “পেপসিকোতে, আমাদের প্রধান লক্ষ্যই হচ্ছে এমন পণ্য এবং সমাধান নিয়ে আসা যা ভোক্তাদের জীবনে নতুন কিছু নিয়ে আসবে এবং তাদের রুচির সাথে সামঞ্জস্য রেখে ভালোভাবে প্রস্তুত করা হবে। দেশব্যাপী আমের প্রতি ভালোবাসা ও জনপ্রিয়তাকে বিবেচনায় রেখে আমরা অত্যন্ত আনন্দের সাথে বাংলাদেশে স্লাইস লঞ্চ করেছি। বিশ্বব্যাপী স্লাইস ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয় এবং আমরা আশা করি স্লাইসের প্রতি সেই একই ভালোবাসা এদেশের ভোক্তাদের মাঝেও ছড়িয়ে যাবে, যা স্লাইসকে প্রতিদিনের ম্যাংগো বেভারেজ হিসেবে এক নম্বর চয়েসে হিসেবে প্রতিষ্ঠিত করবে।”

ট্রান্সকম বেভারেজস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খুরশীদ ইরফান চৌধুরী বলেছেন, “পেপসিকোর সাথে আমাদের গভীর সম্পর্ককে সঙ্গী করে আমরা বাংলাদেশে অনেক বিশ্বখ্যাত ব্র্যান্ড নিয়ে এসেছি। তারই ধারাবাহিকতায় ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্যাটরিনা কাইফকে সাথে নিয়ে আমরা মজাদার ম্যাংগো বেভারেজ স্লাইস লঞ্চ করতে পেরে আনন্দিত। এদেশে ক্যাটরিনার ভক্ত দিনে দিনে বেড়েই চলেছে। যার ফলে ভোক্তাদের সাথে তার এক ভালোবাসার সম্পর্কও গড়ে উঠেছে। সেকারণে ক্যাটরিনা-কেই এই ব্র্যান্ডের জন্য সবচেয়ে উপযুক্ত ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমরা বিবেচনা করেছি। আর সেইসাথে আমরা নিশ্চিত, নতুন এই অবিশ্বাস্য ২০ টাকার মূল্যের কারণে ভোক্তাদের মাঝে স্লাইসের জনপ্রিয়তা আরো ব্যাপক হয়ে উঠবে।