ঢাকাTuesday , 16 January 2024
  • অন্যান্য

বন্ধুর মৃত্যুর শোকে বন্ধুর আত্মহত্যা

news
January 16, 2024 3:07 pm । ৩৮০ জন
Link Copied!

বন্ধুর মৃত্যুর শোকে বন্ধুর আত্মহত্যা

তুষার আহম্মেদ কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈরে বন্ধুর আত্মহত্যার শোক সইতে না পেরে আত্মহত্যা করেছেন হাবিজুল (১৮) নামের আরেক বন্ধু।হাবিজুল কুড়িগ্রাম জেলার রোমারি থানার চরগেন্দাখোলা গ্রামের আমজাদ হোসেনের ছেলে। তিনি উপজেলার গোয়ালবাথান এলাকায় পরিবারসহ বসবাস করতেন।

সোমবার (১৫ জানুয়ারি) ভোরে উপজেলা গোয়ালবাথান এলাকায় তেঁতুল গাছের ডালের সঙ্গে ঝুলে হাবিজুল আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।পুলিশ সূত্রে জানা যায়, আমজাদ তার ছেলে হাবিজুল ও স্ত্রীকে নিয়ে জীবিকার তাগিদে গত কয়েক বছর আগে কুড়িগ্রাম জেলা থেকে কালিয়াকৈর উপজেলায় আসেন।

এলাকাবাসী জানায়, উপজেলার গোয়ালবাতান এলাকায় বাসা ভাড়া করে ছেলে ও স্ত্রী নিয়ে বসবাস করে আসছেন হাবিজুল। তিনি দিন মজুরের কাজ করতেন। গতকাল হাবিজুল শুনতে পান তার গ্রামের বাড়ির এক বন্ধু আত্মহত্যা করেছেন। এ শোক সইতে না পেরে সোমবার ভোরে উপজেলা গোয়ালবাথান এলাকায় তেঁতুল গাছের ডালের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। সকালে এলাকাবাসী দেখতে পেয়ে তার পরিবারকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।কালিয়াকৈর থানার তদন্ত (ওসি) সাব্বির রহমান জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়। তবে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহটি হস্তান্তর করা হয়েছে।