ঢাকাThursday , 13 August 2020
  • অন্যান্য

বাবা হচ্ছেন পপস্টার এড শিরান

news
August 13, 2020 8:31 am । ১৩২ জন
Link Copied!

বিনোদন ডেস্ক : প্রথম সন্তানের বাবা হতে চলেছেন বিশ্ব কাঁপানো পপ তারকা এড শিরান। এই ইংলিশ গায়কের স্ত্রী চেরি সিবর্ন অন্তঃসত্ত্বা। তার প্রেগন্যান্সির ৯ মাস চলছে। তবে লকডাউনের কারণে এ নিয়ে কোনো খবরই প্রকাশ্যে আসতে দেননি এড। একে অপরের সঙ্গে সময় কাটাতেই নাকি তারা এমন সিদ্ধান্ত নিয়েছিলেন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, তারা এখন সাফোকের বাংলোতে থাকছেন। সন্তানের জন্মের খবরে অত্যন্ত খুশি দুজনেই। মাটিতে যেন পা পড়ছে না চেরির। তবে সেই উচ্ছ্বাস চেপে রেখেছেন দুজনেই। এখনও ভক্তদের সঙ্গে সরাসরি কিছু শেয়ার করেননি এড বা চেরি। তবে খুব কাছের বন্ধু, প্রিয় মানুষ ও পরিবারকে একথা শেয়ার করেছেন তারা।

জানা গেছে, ২৯ বছর বয়সী এড শিরান ও তার ২৮ বছর বয়সী স্ত্রী চেরি এখন বাড়িঘর সাজানোর কাজ করছেন। নতুন অতিথিকে স্বাগত জানাতে একেবারে প্রস্তুত তারা। এ বছরের শেষেই জন্ম নেবে তাদের সন্তান।

এড ও চেরির প্রেম বহুদিনের। ২০১৫ সালের জুলাইতে একে অপরের সঙ্গে থাকতে শুরু করেন তারা। স্কুলজীবন থেকেই চেরির সঙ্গে প্রেম এডের। ২০১৮ সালের জানুয়ারিতে এনগেজমেন্ট ঘোষণা করে প্রায় এক বছর পর বিয়ে করেন এই জুটি। এড সব সময়ই বলে থাকেন, তার রোম্যান্টিক সব গানের অনুপ্রেরণাই স্ত্রী-প্রেমিকা চেরি।