ঢাকাWednesday , 9 September 2020
  • অন্যান্য

মসজিদের সামনে মুনমুনের নাচ, পেলেন আইনি নোটিশ

news
September 9, 2020 9:57 pm । ১৩০ জন
Link Copied!

অনলাইন ডেস্ক : মসজিদের পাশে নাচের ঘটনায় চিত্রনায়িকা মুনমুনকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। আজ বুধবার (৯ সেপ্টেম্বর) সুপ্রিম কোর্টের আইনজীবী মো. মেহেদী হাসান নোটিশটি পাঠান। নোটিশে মসজিদের সামনে নাচের কর্মকাণ্ডকে নাজায়েজ ও বাংলাদেশের আইনবহির্ভূত বলে উল্লেখ করা হয়েছে।

এতে আরও বলা হয়েছে, লিগ্যাল নোটিশ পাওয়ার তিন দিনের মধ্যে মসজিদের সামনে নাচ-গান পরিবেশনের জন্য দুটি জাতীয় দৈনিক পত্রিকায় মুনমুনকে ক্ষমা ও দুঃখ প্রকাশ করতে হবে। অন্যথায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে মুনমুন মঙ্গলবারই কালের কণ্ঠের কাছে দুঃখপ্রকাশ ও ক্ষমা চেয়েছেন। মুনমুন বলেন, ‘আমি কি অন্য ধর্মের লোক যে মসজিদের সামনে নাচবো? আমি কখনই কারো ধর্মীয় অনুভূতিতে সজ্ঞানে আঘাত হবে- এমন কাজ করবো না। আমি যদি জানতাম ওখানে মসজিদের রয়েছে তাহলে নাচতাম না কখনই। তারপরেও যদি আমার এই ঘটনায় কেউ আঘাত পেয়ে থাকেন তাহলে সকলের কাছে আমি ক্ষমা চাইছি।’

সম্প্রতি টাঙ্গাইলের সখীপুরে মসজিদের সামনে চিত্রনায়িকা মুনমুনের নাচের একটি ভিডিও ভাইরাল হয়। মাইক্রোবাস মালিক ও শ্রমিকদের সমন্বয়ে গঠিত স্থানীয় আল মদিনা সমবায় সমিতির উদ্যোগে নৌকা ভ্রমণ শেষে উপজেলার কাকড়াজান ইউনিয়নের পলাশতলী বাজার মসজিদের পাশে নায়িকা মুনমুনের নাচের এই আসর বসানো হয়।

এলাকাবাসী জানায়, শুক্রবার সখীপুরে নৌকা ভ্রমণের উদ্দেশ্যে চলচিত্র নায়িকা মুনমুনকে সখীপুরে আনেন আয়োজকরা। শনিবার (৫ সেপ্টেম্বর) শাইলসিন্দুর নদীতে নৌকা ভ্রমণ শেষে দুপুরে সাউন্ড সিস্টেমে বাজনা বাজিয়ে মসজিদের পাশে নাচ-গানের আসর বসানো হয়। অনুষ্ঠান শেষে ফেসবুকে ভাইরাল হতে থাকে এই নৃত্যানুষ্ঠানের ছবি। শুরু হয় প্রতিবাদ ও সমালোচনা।

ফেসবুকে সমালোচনার পরিপ্রেক্ষিতে ক্ষমা চেয়েছেন অনুষ্ঠানটির আয়োজকেরাও।