ঢাকাFriday , 11 September 2020
  • অন্যান্য

মুনমুনের নাচ, মসজিদের কাছে এসে তওবা করলেন আয়োজকেরা

news
September 11, 2020 3:26 pm । ১২৭ জন
Link Copied!

অনলাইন ডেস্ক : টাঙ্গাইলের সখীপুরে পলাশতলীতে মসজিদের পাশে চমুনমুনের নাচের ঘটনায় মসজিদের সামনে এসে তওবা ও দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন আয়োজকরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে সেই মসজিদের সামনে গিয়ে স্থানীয়দের সামনে তওবা ও পরে ক্ষমা প্রার্থনা করেন তারা।

এসময় কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব কাজী আশরাফ সিদ্দিকী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. খালেক মাস্টার, এনায়েত করিম পীর সাহেব, মফিজ উদ্দিন মাস্টার, পলাশতলী কলেজের অধ্যক্ষ আবু সাঈদ, ডা. দেলোয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য আবদুস সামাদ, রফিকুল ইসলামসহ স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

তওবা শেষে আয়োজকরা মসজিদটি সংস্কারের সহযোগিতারও আশ্বাস দেন।

মুনমুন মঙ্গলবারই কালের কণ্ঠের কাছে দুঃখপ্রকাশ ও ক্ষমা চেয়েছেন। মুনমুন বলেন, ‘আমি কি অন্য ধর্মের লোক যে মসজিদের সামনে নাচবো? আমি কখনই কারো ধর্মীয় অনুভূতিতে সজ্ঞানে আঘাত হবে- এমন কাজ করবো না। আমি যদি জানতাম ওখানে মসজিদের রয়েছে তাহলে নাচতাম না কখনই। তারপরেও যদি আমার এই ঘটনায় কেউ আঘাত পেয়ে থাকেন তাহলে সকলের কাছে আমি ক্ষমা চাইছি।’

সম্প্রতি টাঙ্গাইলের সখীপুরে মসজিদের সামনে চিত্রনায়িকা মুনমুনের নাচের একটি ভিডিও ভাইরাল হয়। মাইক্রোবাস মালিক ও শ্রমিকদের সমন্বয়ে গঠিত স্থানীয় আল মদিনা সমবায় সমিতির উদ্যোগে নৌকা ভ্রমণ শেষে উপজেলার কাকড়াজান ইউনিয়নের পলাশতলী বাজার মসজিদের পাশে নায়িকা মুনমুনের নাচের এই আসর বসানো হয়।