ঢাকাFriday , 28 August 2020
  • অন্যান্য

মেঝেতে স্ত্রী, ঘরে ঝুলন্ত স্বামীর লাশ


August 28, 2020 3:44 pm । ১০৭ জন
Link Copied!

অনলাইন ডেস্ক : রাজধানীর নাখালপাড়ায় বেসরকারি উন্নয়ন সংস্থা আশা এনজিও’র কার্যালয় থেকে এক দম্পত্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ আগস্ট) সকালে তাদের কিশোর সন্তানের কাছ থেকে খবর পেয়ে পুলিশ দরজা ভেঙে ঘরের ভেতর দুজনের মরদেহ পায় বলে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ কমিশনার রুবায়েত জামান জানান। নিহতরা হলেন- স্বামী আসমত আলী (৪৫) ও স্ত্রী ফারজানা (৩২)।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) কামাল উদ্দিন বলেন, ৮৫ পশ্চিম নাখালপাড়া উন্নয়ন সংস্থার আশা এনজিওর লোকাল অফিসের ভেতর থেকে ওই দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, স্বামী আসমত আলীর লাশ ঝুলন্ত অবস্থায় ও স্ত্রী ফারজানার (৩২) মরদেহ মেঝেতে পড়ে ছিল। নিহত আসমত আলীর বাড়ি নরসিংদীতে। তারা এনজিওর পাশেই এক বাসায় বসবাস করতেন। তাদের তিন সন্তান রয়েছে। বড় ছেলের নাম রিফাত তিনি মোটর মেকানিক। স্বামী আসমত আলী মাছের ব্যবসা করেন আর স্ত্রী ফারজানা আশা এনজিও অফিসে বুয়ার কাজ করতেন। তারা আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তবে মৃত্যুর কারণ নিশ্চিতে মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। তার আগে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করবে।