ঢাকাWednesday , 9 September 2020
  • অন্যান্য

লাশ নিয়ে ফেরার পথে সড়কে প্রাণ গেল ৬ জনের

news
September 9, 2020 9:53 pm । ৯৮ জন
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলায় কাভার্ডভ্যান-অ্যাম্বুলেন্স ও বাসের মধ্যে সংঘর্ষে ৬ জন নিহত হয়েছে। বুধবার বিকেল ৪টায় মহাসড়কের আটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত সকলে অ্যাম্বুলেন্সের যাত্রী ছিলেন। নিহতদের মধ্যে একজন নারী ও ৫ জন পুরুষ। তবে নিহতের শুধুমাত্র অ্যাম্বুলেন্স চালকের পরিচয় পাওয়া গেছে।

এ বিষয়ে উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান জানিয়েছেন, নিহতদের মধ্যে অ্যাম্বুলেন্স চালক মো. আলমগীরের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি কুমিল্লার বাসিন্দা। নিহত অন্যান্যদের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছে, ঢাকা থেকে অ্যাম্বুলেন্সে এক নবজাতকের লাশ নিয়ে ঝালকাঠি যাচ্ছিল। আটিপাড়া এলাকায় পৌঁছলে বরিশাল থেকে যাওয়া কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। তখন কাভার্ডভ্যানের পেছনে থাকা জিএম পরিবহনের বাস পেছন থেকে ধাক্কা দেওয়ায় অ্যাম্বুলেন্স দুমরে-মুচরে যায়। এতে অ্যাম্বুলেন্সের চালকসহ পাঁচ যাত্রী ভেতরে আটকা পড়েন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এক ঘণ্টার চেষ্টায় অ্যাম্বুলেন্স কেটে তাদের উদ্ধার করে।

এ সময় ৫ যাত্রীকে মৃত অবস্থায় পাওয়া যায়। এক নারীর অবস্থা মুমূর্ষু ছিল। তাকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে পথেই তিনি মারা যান।

এদিকে দুর্ঘটনার পর কাভার্ডভ্যান ফেলে চালক পালিয়েছে। যাত্রীবাহী জিএম পরিবহনের তেমন কোনো ক্ষতি হয়নি। কোনো যাত্রী আহত হয়নি।