ঢাকাSunday , 9 August 2020
  • অন্যান্য

শিপ্রার জামিন, সিফাতের আদেশ সোমবার।

news
August 9, 2020 2:08 pm । ৮০ জন
Link Copied!

অনলাইন ডেস্ক : সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ হত্যার ঘটনায় পুলিশের মামলায় স্টামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী শিপ্রা দেবনাথ জামিন পেয়েছেন।রবিবার কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার জামিন মঞ্জুর করা হয়।

শিপ্রার আইনজীবী আরুপ বড়ুয়া জানান, এই মামলাটি সম্পূর্ণ মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোদিত। পুলিশ নিজেদের বাঁচানোর জন্য এই মামলায় শিপ্রাকে জড়িয়েছে। এছাড়া সিনহার অপর সঙ্গী শাহেদুল ইসলাম সিফাতের জামিন আবেদনের শুনানি হলেও আদালত এখনও আদেশ দেয়নি।

সিফাতের মামলা আগামীকাল শুনানির দিন ধার্য করা হয়েছে বলে জানিয়েছেন তার আইনজীবী মাহাবুবুল আলম দিপু।

গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সিনহা মোহাম্মদ রাশেদ খান। সে সময় তার সঙ্গে ছিলেন সিফাত ও শিপ্রা।

সেনাবাহিনী থেকে স্বেচ্ছায় অবসরে যাওয়া সিনহা একটি ভ্রমণ বিষয়ক ডকুমেন্টারি বানানোর জন্য কক্সবাজারের হিমছড়ি এলাকায় ছিলেন। সিনহার এই কাজের সঙ্গে ছিলেন সিফাত ও শিপ্রা। তারা দুজনই স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

ওই ঘটনায় টেকনাফ থানায় একটি ও রামু থানায় পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করে। রামু থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আসামি করা হয়েছিল শিপ্রা দেবনাথকে।