ঢাকাTuesday , 2 January 2024
  • অন্যান্য

সিলেট রেঞ্জ পুলিশ (পুরুষ ও নারী) বার্ষিক ভলিবল টুর্ণামেন্ট-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন”

news
January 2, 2024 5:24 pm । ৪৭৯ জন
Link Copied!

“সিলেট রেঞ্জ পুলিশ (পুরুষ ও নারী) বার্ষিক ভলিবল টুর্ণামেন্ট-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন”

 

০১ জানুয়ারি ২০২৪খ্রি. তারিখ সোমবার সন্ধ্যার পর হবিগঞ্জ পুলিশ লাইন্স মাঠে সিলেট রেঞ্জ পুলিশ (পুরুষ ও নারী) বার্ষিক ভলিবল টুর্ণামেন্ট-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত বার্ষিক ভলিবল টুর্ণামেন্ট এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থেকে সমাপনী খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অত্র জেলার সম্মানিত পুলিশ জনাব আক্তার হোসেন, বিপিএম-সেবা, পুলিশ সুপার, হবিগঞ্জ মহোদয়।

সিলেট রেঞ্জ পুলিশ (পুরুষ ও নারী) বার্ষিক ভলিবল টুর্ণামেন্ট-২০২৩ এর সমাপনী খেলায় অংশগ্রহনকারী আরআরএফ, সিলেট ও সিলেট জেলা পুলিশের মধ্যে প্রতিযোগিতাপূর্ণ লড়াই শেষে চ্যাম্পিয়নের কৃতিত্ব অর্জন করে আরআরএফ, সিলেট।

খেলাটি হবিগঞ্জ জেলা পুলিশ, সিলেট জেলা পুলিশ, মৌলভীবাজার জেলা পুলিশ, সুনামগঞ্জ জেলা পুলিশ ও আরআরএফ, সিলেট মোট ০৫টি ইউনিটের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও বার্ষিক ভলিবল টুর্ণামেন্ট-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জনাব হাসিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হবিগঞ্জ, জনাব মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ, জনাব মোহাম্মদ খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ, জনাব আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল), হবিগঞ্জসহ খেলা সমন্বয়কারী ও অংশগ্রহণকারী পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।