ঢাকাFriday , 28 August 2020
  • অন্যান্য

সুশান্তের মৃত্যুর মামলায় রিয়াকে সিবিআইয়ের তলব


August 28, 2020 3:08 pm । ১৩৩ জন
Link Copied!

অনলাইন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রিয়া চক্রবর্তীকে তলব করেছে সিবিআই। রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যেই সিবিআইয় ২৪ দফা প্রশ্নও তৈরি করেছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

এদিকে সম্প্রতি একটি সর্বভারতীয় সংবামাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে সুশান্তের বিষয়ে বিভিন্ন দাবি করেছেন রিয়া চক্রবর্তী। যা নিয়ে ইতোমধ্যেই সরগরম হয়ে উঠেছে ঢালিউড।

রিয়ার ওই দাবির পর এবার পালটা দাবি করলেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন মনোজ। যেখানে দেখা যায়, প্যারিসের ডিজনিল্যান্ডে ঘুরে বেড়াচ্ছেন সুশান্ত। ফুরফুরে মেজাজেই ডিজনিল্যান্ডে ঘুরে বেড়াতে দেখা যায় অভিনেতাকে। মনোজ তিওয়ারির ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

এদিকে ২০১৩ সাল থেকে সুশান্ত মনোবিদ হরেশ শেট্টির ওষুধ খাচ্ছেন বলে রিয়া যা বলেন, তা কার্যত মিথ্যে বলে দাবি করেন অঙ্কিতা লোখন্ডে। ২০১৬ সাল পর্যন্ত অঙ্কিতার সঙ্গে সুশান্তের সম্পর্ক ছিল। ওই সময় কখনও কোনওদিন সুশান্তকে মনোবিদের কাছে যেতে দেখেননি, ওষুধও খেতে দেখেননি বলে স্পষ্ট জানিয়ে দেন প্রয়াত অভিনেতার প্রাক্তন বান্ধবী। এসবের পাশাপাশি সুশান্ত মোটেই ‘ক্লস্ট্রোফোবিক’ ছিলেন না বলেও দাবি করেন অঙ্কিতা। সুশান্ত বিমান চালাচ্ছেন, এমন একটি ভিডিয়ো শেয়ার করে নাম না করেই রিয়াকে পালটা একহাত নেন ‘পবিত্র রিসতা’ অভিনেত্রী।