ঢাকাSunday , 17 December 2023
  • অন্যান্য

হবিগঞ্জ জেলার সাংবাদিকগণের সাথে পুলিশ সুপার মহোদয়ের মতবিনিময় অনুষ্ঠিত

news
December 17, 2023 8:04 pm । ১৫৪ জন
Link Copied!

“হবিগঞ্জ জেলার সাংবাদিকগণের সাথে পুলিশ সুপার মহোদয়ের মতবিনিময় অনুষ্ঠিত”

নিউজ ডেস্ক:: ৬ ডিসেম্বর ২০২৩খ্রি. তারিখ সন্ধ্যায় পুলিশ সুপার কার্যালয় সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় জেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।

মতবিনিময় সভার শুরুতে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পুলিশ সুপার জনাব আক্তার হোসেন, বিপিএম-সেবা মহোদয় সংক্ষিপ্তভাবে পরিচিত হন। পরিচয় পর্ব শেষে তিনি সাংবাদিকদের মতামত এবং বক্তব্য অত্যন্ত মনোযোগ সহকারে শ্রবণ করেন।

পুলিশ সুপার মহোদয় মতবিনিময় সভার শুরুতে উপস্থিত সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য প্রদান করেন। বক্তব্যের শুরুতে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, ইতিহাসের মহানয়ক ও স্বাধীনতা যুদ্ধের মহান স্থপতি, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে শহিদ জাতির বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহিদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে রুহের মাগফিরাত কামনা করেন। একই সাথে ১৯৭১ সালের ২৫ শে মার্চের প্রথম প্রহরে মুক্তিযুদ্ধের প্রথম সশস্ত্র প্রতিরোধ যুদ্ধে শহীদ সকল পুলিশ সদস্যসহ ত্রিশ লক্ষ শহীদ মুক্তিযোদ্ধার আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে রুহের মাগফিরাত কামনা করেন এবং মহান মুক্তিযুদ্ধে সম্ভ্রম হারানো দুই লক্ষ মা-বোনের আত্মত্যাগের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পুলিশ সুপার মহোদয় বক্তব্যে বলেন যে, সাংবাদিক বন্ধুরা সমাজের দর্পণ। সমাজের বিভিন্ন অসংগতি এবং আইন-শৃঙ্খলা অবনতি সংক্রান্ত ব্যাপারগুলো সাংবাদিকদের রির্পোটের মাধ্যামে জানা যায়, ফলে পুলিশ এবং সাংবাদিক একত্রে হবিগঞ্জ জেলা তথা দেশের কল্যাণে কাজ করতে হবে। পুলিশ এবং সাংবাদিকদের পারস্পারিক হৃদ্যতার ভিত্তিতে কাজ করে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, যানজট মুক্ত এবং সর্বপরি ফৌজদারি অপরাধ মুক্ত একটি সুখী, সুন্দর হবিগঞ্জ জেলা উপহার দিতে জেলা পুলিশ বদ্ধ পরিকর।

পরে উপস্থিত সকলের সহযোগিতা কামনা করে আবারও ধন্যাবাদ জানিয়ে মতবিনিময় সভার সমাপ্তি ঘোষণা করেন।