ঢাকা      বৃহস্পতিবার ০৫, অগাস্ট ২০২১ - ২১, শ্রাবণ, ১৪২৮ - হিজরী

ই-কমার্স প্লাটফর্মে দেশীয় ভোক্তাদের মধ্যে আধিপত্য বজায় রাখতে চায় ইভ্যালি

ই-কমার্স খাতে এক নম্বর অবস্থান ধরে রাখবে ইভ্যালি: মোহাম্মদ রাসেল

বাংলাদেশি ই-কমার্স প্লাটফর্মে দেশীয় ভোক্তাদের মধ্যে আধিপত্য বজায় রাখতে চায় ইভ্যালি। গ্রাহকের আস্থা অর্জনের মাধ্যমে সব বাধা পেরিয়ে ই-কমার্স খাতে এক নম্বর অবস্থান ধরে রাখবে প্রতিষ্ঠানটি। গতকাল আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব জানান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল।

অনলাইন প্লাটফর্মে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে মোহাম্মদ রাসেল বলেন, একটি ই-কমার্সের লক্ষ্য হলো প্রচুর ক্রেতা। এটা এমনি এমনি হয় না। এজন্য অ্যাকশন প্ল্যান থাকতে হয়। আমরা তা হাতে নিয়ে প্রচুর ক্রেতা ও বিক্রেতার সমাবেশ ঘটিয়ে এক নম্বর অবস্থানে পৌঁছতে সক্ষম হয়েছি। আমরা এ অবস্থান ধরে রাখতে চাই।

মোহাম্মদ রাসেল জানান, প্রতিষ্ঠার পর থেকে ইভ্যালি ২১ লাখ পণ্য বিক্রি করেছে, যার আর্থিক মূল্যমান ১ হাজার ৫০০ কোটি টাকা। পাঁচজন কর্মী নিয়ে ইভ্যালির যাত্রা হলেও বর্তমানে প্রতিষ্ঠানটির কর্মীর সংখ্যা সাত শতাধিক। তার দাবি, ইভ্যালি ৩৭ লাখ গ্রাহক নিয়ে বর্তমানে দেশের ই-কমার্স খাতে এক নম্বর অবস্থানে রয়েছে।

তিনি আরো জানান, ইভ্যালি বর্তমানে ৪ হাজার কোটি টাকার কোম্পানি। শিগগিরই বিশ্বের বড় বড় প্রতিষ্ঠান থেকে বিশাল বিনিয়োগ ইভ্যালিতে যুক্ত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সম্প্রতি ইভ্যালির বিরুদ্ধে ওঠা বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে মোহাম্মদ রাসেল বলেন, আমরা সব ধরনের পর্যবেক্ষণকে স্বাগত জানাই। আমাদের আশা, কোনো ধরনের অভিযোগ প্রমাণ হবে না। ফলে আমরা দ্বিগুণ শক্তি নিয়ে ফিরে আসব। আমরা আশা করছি, ৩০ দিনের নিষেধাজ্ঞা শেষ হওয়ার আগেই ইভ্যালির সব ব্যাংক অ্যাকাউন্ট খুলে দেয়া হবে। ফলে আমরা সেই অবধি অপেক্ষা করব। 


সূত্রঃ বণিক বার্তা 

সংবাদটি শেয়ার করুন:

 


বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

র‍্যাব হেফাজতে হেলেনা জাহাঙ্গীর 

র‍্যাব হেফাজতে হেলেনা জাহাঙ্গীর 

আমার বাংলা ডেস্ক: গ্রেপ্তারের পর র‍্যাব হেফাজতে নেওয়া হয়েছে আওয়ামী লীগের মহিলাবিষয়ক…

১ আগস্ট থেকে খুলছে রফতানিমুখী শিল্প 

১ আগস্ট থেকে খুলছে রফতানিমুখী শিল্প 

আমার বাংলা ডেস্ক: আগামী রোববার (১ আগস্ট) থেকে চলমান বিধিনিষেধের (লকডাউন) বাইরে…

আরো সংবাদ














জনপ্রিয় বিষয় সমূহ: