ঢাকা      বৃহস্পতিবার ০৫, অগাস্ট ২০২১ - ২১, শ্রাবণ, ১৪২৮ - হিজরী

নবাব এলএলবি’র পরিচালক কারাগারে

আমার বাংলা ডেস্ক: গেল ১৬ ডিসেম্বর ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে ‘নবাব এলএলবি’ সিনেমা। এই সিনেমায় পুলিশকে নিয়ে অশালীন সংলাপের অভিযোগে পর্ণোগ্রাফি আইনের মামলায় সিনেমাটির পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহিন মৃধাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (২৫ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।  অপরদিকে অন্য আসামি নায়িকা স্পর্শিয়াকে গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ দুই আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

পুলিশ জানায়, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের পরিদর্শক নাসিরুল আমিন বাদী হয়ে রমনা থানায় একটি মামলা (নম্বর ২১) দায়ের করেন।
ওই মামলায় পরিচালক অনন্য মামুন, অভিনেতা শাহীন মৃধা ও চলচ্চিত্র নায়িকা স্পর্শিয়াসহ তিন জনের নাম উল্লেখ করে তাদের আসামি করা হয়েছে। পুলিশ কর্মকর্তারা বলছেন, মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আরেক আসামি চলচ্চিত্র নায়িকা স্পর্শিয়াকে গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে।

‘নবাব এলএলবি’ সিনেমায় পুলিশকে নিয়ে অশালীন সংলাপের অভিযোগে বৃহস্পতিবার তাদের আটক করা হয়। এরপর ডিবির পুলিশ পরিদর্শক কাজী মো. নাসিরুল মামুন রমনা থানায় পর্ণোগ্রাফি আইনে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পরই গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার তাদের আদালতে পাঠানো হয়।

এবি/এনএস

সংবাদটি শেয়ার করুন:

 


বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

চিত্রনায়িকা পরীমনির বাসায় র‍্যাবের অভিযান

চিত্রনায়িকা পরীমনির বাসায় র‍্যাবের অভিযান

আমার বাংলা ডেস্ক: চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)…

পরীমনির বাসায় মদ ইয়াবা

পরীমনির বাসায় মদ ইয়াবা

আমার বাংলা ডেস্ক: দেশের জনপ্রিয় চলচ্চিত্র নায়িকা পরীমনিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন…



জনপ্রিয় বিষয় সমূহ: