ঢাকা      মঙ্গলবার ২০, এপ্রিল ২০২১ - ৭, বৈশাখ, ১৪২৮ - হিজরী

বাউয়েটের ৬ষ্ঠ বর্ষপ‚র্তি উদযাপন

ফজলে রাব্বি,সাব-ব্যুরো চিফ রাজশাহী:
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ৬ষ্ঠ বর্ষপ‚র্তি উদযাপন উপলক্ষে গত সোমবার সকালে ক্যাম্পাসে বিভিন্ন কর্মস‚চি পালন করা হয়। জাতীয় পতাকাকে সালাম প্রদান ও শান্তির প্রতীক শ্বেত কবুতর উড়ানোর মাধ্যমে দিনের কর্মস‚চী শুরু হয়। 
স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে উক্ত অনুষ্ঠানে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এবং কোষাধ্যক্ষ কর্ণেল (অব.) মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি। 
এ সময়ে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার লে: কর্ণেল (অব.) শেখ মোঃ শামীম হোসেন, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টো, ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষ শেষ সেমিস্টারের শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীগণ। সকলের অংশ গ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালী বাউয়েট প্লাজা থেকে শুরু করে ক্যাম্পাসের গুরুত্বপ‚র্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার প্লাজায় ফিরে আসে। সকলের মাঝে মিষ্টি বিতরণ মধ্যদিয়ে প্রথম পর্বের অনুষ্ঠান শেষ হয়। 
দ্বিতীয় পর্বে বাউয়েট কেন্দ্রীয় মসজিদে দেশের সুখ, শান্তি ও সমৃদ্বি এবং বিশ^বিদ্যালয়ের উত্তরোত্তর উন্নতির জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়। এছাড়া ক্যাম্পোসের গুরুত্বপ‚র্ণ সড়কে রঙিন কাপড়ের পতাকা দিয়ে সাজানো হয়।

এবি/এনএস

সংবাদটি শেয়ার করুন:

 

আরো সংবাদ











শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

আদালতের স্থগিতাদেশ না থাকা সত্ত্বেও নিয়োগ ঝুলে আছে

আদালতের স্থগিতাদেশ না থাকা সত্ত্বেও নিয়োগ ঝুলে আছে

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) নিয়োগবিধিতে বলা আছে যে উপসহকারী প্রকৌশলী পদের…

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি স্টুডেন্ট সোসাইটির নববর্ষ উদযাপন

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি স্টুডেন্ট সোসাইটির নববর্ষ উদযাপন

আমার বাংলা ডেস্কঃ অস্ট্রেলিয়াতে নববর্ষ উপলক্ষে ইউনিভার্সিটি অব সাউথ অস্ট্রেলিয়ার বাংলাদেশী স্টুডেন্ট…












জনপ্রিয় বিষয় সমূহ: