ঢাকা      বৃহস্পতিবার ২৮, অক্টোবর ২০২১ - ১৩, কার্তিক, ১৪২৮ - হিজরী

স্রোত আবৃত্তি সংসদের নতুন কমিটি ঘোষণা

স্রোতের ২৫তম কাউন্সিল সভা অনুষ্ঠিত

আমার বাংলা ডেস্কঃ সংগঠনের প্রথম দিকের সারথি ডঃ রবীন দাসকে সভাপতি ও মাহফুজ মাসুমকে সাধারণ সম্পাদক করে ‘স্রোত আবৃত্তি সংসদ’র নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) রাজধানীর শিল্পকলা একাডেমিতে স্রোত আবৃত্তি সংসদের ২৫তম সম্মেলন শেষে এক বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে মাহফুজ রিজভী, দফতর সম্পাদক পদে প্রজ্ঞা হক, অর্থ সম্পাদক পদে কাজী আজিম রানা, তথ্য ও যোগাযোগ সম্পাদক পদে মাহফুজ তুহিন, অনুষ্ঠান ও প্রচার সম্পাদক পদে আনিসুর রহমান রিমন, কর্মশালা সম্পাদক পদে জিহান শারমীন মৌ এবং স্রোত কিশলয় সম্পাদক পদে হাসিনা আক্তার নিপা নির্বাচিত হয়েছেন।

এছাড়া, কার্যনিবার্হী সদস্য পদে মাসুদ্দুজ্জামান, শামীমা সুলতানা তন্দ্রা, রোকন রেহান, তাপস হাওলাদার, ইয়াসির অভি এবং স্নিগ্ধা রাণী সরকার নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য, ১৯৮৮ সালের ১১ নভেম্বর বচন ও আবৃত্তি শিল্পের উৎকর্ষতার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করে স্রোত আবৃত্তি সংসদ। বাঙালি সংস্কৃতি চর্চার ধারাবাহিতায় ৩৩ বছর যাবত স্রোত আবৃত্তি সংসদ দুই শতাধিক আবৃত্তি প্রযোজনা মঞ্চায়ন করেছে। এ ছাড়াও সফলভাবে সম্পন্ন করেছে ৪২টি আবৃত্তি কর্মশালা।

এবি/এনএস

সংবাদটি শেয়ার করুন:

 




জনপ্রিয় বিষয় সমূহ: