ঢাকা      সোমবার ২০, সেপ্টেম্বর ২০২১ - ৫, আশ্বিন, ১৪২৮ - হিজরী

ধামরাইয়ে মাদক সম্রাট খোকন র‌্যাবের হাতে গ্রেফতার

 স্টাফ রিপোর্টার: মাছ বিক্রেতা থেকে কোটিপতি বুনে যাওয়া মাদক সম্রাট খোকন। কি তার চলন বলন, দেখতে সে সাধারণ, ভাব তার অসাধারণ!  হঠাৎ করে টাকার পাহার? স্থানীয়দের মাঝে কিঞ্চিৎ প্রশ্নের আবির্ভাব।

যে ছেলেটি সেদিনও বিলে মাছ ধরে বাজারে বিক্রি করতো সেই ছেলে বাজারসহ মাছ ক্রয় করে। কিভাবে এতোটা পরিবর্তন। প্রশ্ন কিন্তু হতেই পারে। কিছুদিন পর মানুষ জানতে পারে সেই ছেলেটি মাদক ডিলার। দেশের বিভিন্ন প্রান্ত থেকে তার কাছে হিরোইন আসে। সে সেগুলো ক্ষুদ্র ক্ষুদ্র  ডিলারদের কাছে বিক্রয় করে। সেখান থেকেই বিপুল পরিমাণে মুনাফা করেন।

ইসপিস করা বিষয়টি এলাকার পাতি ছেলেপেলে বুঝতে পেরে মাঝে মধ্যে ধান্দাফান্দাও করে। এক পর্যায়ে পুলিশ তাকে গ্রেফতার করেন। টাকার বস্তা নিয়ে দৌড়াদৌঁড়ি শুরু করে খোকনের পিতা মোস্তফা। তিনি সাকসেস। এতো পরিমান হিরোইনসহ আটক হওয়ার পরও তিনি অল্পকিছুদিনের মধ্যে জামিনে ছাড়া পেয়ে যায়।

আবার এলাকায়। একটু না বললেও নয় দেখে কেউ আন্ধাজ করতে পারবে না যে এই ছেলে এতো বড় গডফাদার হিরোইন জগতে। একদম সাদামাটা একটি ছেলে। 

এলাকায় এসে আবার আগের মত সাদামাটা চলাফেরা। অনেকেই ভাবতে শুরু করলো হইতোবা ভাল হয়ে গেছে। আর মাদকের সাথে সম্পৃক্ত নয়।

কথায় আছে চুরের দশদিন সাইদের একদিন। ঠিকই ধরা খেল এবার আর পুলিশের হাতে নয়। আটক করেছে এলিট ফোর্স র‌্যাব এবার শাস্তি পাবে বলে মনে করছেন ওই এলাকাবাসী।

র‌্যাব ৪ এর সিপিসি-৩ কোম্পানী কমান্ডার মোঃ আরিফ হোসেন বলেন, আজ সোমবার নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জানা যায়,খোকন একজন মাদক ব্যবসায়ী।সেই সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যা ৭ টার সময় বাস্তা গ্রাম এলাকায় অভিযান চালিয়ে খোকন নামে এক মাদক ব্যাবসায়ীকে ৩২ গ্রাম হিরোইনসহ আটক করা হয়।
এই বিষয়ে র‌্যাব-৪ এর সিপিসি-৩ কোম্পানী কমান্ডার মোঃ আরিফ হোসেন বলেন.জিজ্ঞাসাবাদে জানত পারি খোকন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত।গোপন সংবাদের ভিত্তিতে বাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে মাদকের চালান ৩২গ্রাম হিরোইনসহ খোকনকে আটক করা হয়। মাদক ব্যবসায়ী খোকনের বিরুদ্ধে ধামরাই থানায় মাদকদ্রব্য নিয়তন্ত্র আইনে মামলা দায়ে করা হয়েছে।

এবি/এনএস

সংবাদটি শেয়ার করুন:

 


আরো সংবাদ














জনপ্রিয় বিষয় সমূহ: