ঢাকা      বুধবার ১৯, জানুয়ারী ২০২২ - ৬, মাঘ, ১৪২৮ - হিজরী

বাগাতিপাড়ার ইউপি নির্বাচন

স্বতন্ত্রপ্রার্থীর কর্মীকে আওয়ামীলীগ সভাপতির চড় মারার ভিডিও ভাইরাল

ফজলে রাব্বি,সাব-ব্যুরো চিফ রাজশাহী:
নাটোরের বাগাতিপাড়ায় জামনগর ইউপি নির্বাচনের স্বতন্ত্র (আওয়ামীলীগের বিদ্রোহী) চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেনের চড় মারার একটি ভিডিও ভাইরাল হয়েছে। শনিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিসিটিভির একটি ফুটেজ ছড়িয়ে পড়ে। তবে ওই ঘটনাটি বৃহস্পতিবার বিকালের। ভিডিওতে চড় মারার পর ওই কমীকে জোর করে কলা খাইয়ে দেয়ায় নির্বাচনী মাঠে একদিকে যেমন ভীতির সৃষ্টি হয়েছে, অন্যদিকে সাধারন মানুষের মাঝে ঘটনাটি নাটকীয় দৃশ্যের মত হওয়ায় হাস্যরসেরও সৃষ্টি হয়েছে। 
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে জামনগর ইউনিয়নে নৌকার প্রার্থী আব্দুল কুদ্দুসের নির্বাচনী প্রচারে যান বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনসহ কয়েকজন। এ সময় জামনগর বাজারে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করা স্বতন্ত্র প্রার্থী কলেজ শিক্ষক শাহ আলমের প্রচার শেষে বাড়ি ফেরার সময় তার কর্মীকে চড়-থাপ্পড় মারেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন। এ ঘটনাটি ধরা পড়ে ওই বাজারের একটি দোকানে বসানো সিসিটিভি ক্যামেরায়।
সিসিটিভির ফুটেজে দেখা যায়, মোটরসাইকেলে যাচ্ছিলেন মাহাবুর রহমান ও আহম্মদ আলী। তখন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেনের উপস্থিতিতে কয়েকজন মাহাবুর রহমানকে মোটরসাইকেল থেকে নামিয়ে চড়-থাপ্পড় দিয়ে ধরে আনেন। এরপর সভাপতি তাঁকে থাপ্পড় মেরে হাতে থাকা কলা জোর করে মাহাবুরের মুখে গুঁজে দেন এবং নৌকা প্রতীকের লিফলেট হাতে কিছু নির্দেশনা দেন। 

আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহ আলম অভিযোগ করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন প্রকাশ্য রাস্তায় তাঁর কর্মীদের হয়রানি করেছেন। একজন উপজেলা সভাপতি যখন ইউনিয়ন পর্যায়ে এসে এমন অশোভন আচরণ করেন, তখন কর্মীরা নিরাপত্তাহীনতায় ভোগেন। তাঁর এই আচরণ ভোটে প্রভাব ফেলবে। 
অভিযোগ অস্বীকার করে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন বলেন, নিজের দলের কর্মী হওয়ায় তাকে একটি কলা খাওয়ানো হয়েছে মাত্র। এর বেশি কিছু না। 
এ বিষয়ে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, বাগাতিপাড়ায় স্বতন্ত্র কোনো প্রার্থীর কর্মীকে নির্যাতনের ঘটনার কথা তিনি জানতেন না। বিষয়টি সাংবাদিকদের কাছে শুনেছেন। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান। 

প্রসঙ্গত, রোববার (২৮ নভেম্বর) তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে নাটোরের বাগাতিপাড়ার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

এবি/এনএস

সংবাদটি শেয়ার করুন:

 

আরো সংবাদ











দেশজুরে বিভাগের সর্বাধিক পঠিত

জনগনের উদ্দেশ্যে জুমার নামাজে বক্তব্য রাখলেন ওসি 

জনগনের উদ্দেশ্যে জুমার নামাজে বক্তব্য রাখলেন ওসি 

এইচ এম সৌরভ: জনগনের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জুমার নামাজের সময় বক্তব্য রাখেন…

আশুলিয়ায় এসএ টিভির ১০তম প্রতিষ্ঠাবার্ষিক পালিত

আশুলিয়ায় এসএ টিভির ১০তম প্রতিষ্ঠাবার্ষিক পালিত

আশুলিয়া প্রতিনিধি: ঢাকার আশুলিয়ায় নানা আয়োজনে পালিত হয়েছে দেশের অন্যতম স্যাটেলাইট টেলিভিশন…


জনপ্রিয় বিষয় সমূহ: