ঢাকা      সোমবার ১৫, অগাস্ট ২০২২ - ৩১, শ্রাবণ, ১৪২৯ - হিজরী

আজ আসছে ফারহান-কেয়ার ‘ডিয়ার ভ্যালেন্টাইন’

আজ আসছে ফারহান-কেয়ার ‘ডিয়ার ভ্যালেন্টাইন’

প্রান্ত (বিনোদন প্রতিবেদক): বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে নতুন একটি একক নাটক যেখানে জুটিবদ্ধ হয়েছেন এসময়কার জনপ্রিয়টিভি অভিনেতা মুশফিক ফারহান ও কেয়া পায়েল। নাটকটি পরিচালনা করেছেন তরুণ মেহেদি হাসান হৃদয়। নতুন এ নাটকের নাম ‘ডিয়ার ভ্যালেন্টাইন’। বলা হয়, কলেজে লাইফের চেয়ে মজার লাইফ আর হয় না! তেমনই এক কলেজ লাইফের প্রেমের গল্পে নির্মিত হয়েছে নাটক ‘ডিয়ার ভ্যালেন্টাইন’ নাটকটি।


নাটকটি অন্যরকম ভালোবাসার গল্প আছে বলে জানান মুশফিক ফারহান। তিনি জানান, টিনেজ লাইফে প্রেমে পড়ে না বুঝেই অনেক কিছুই করে থাকি। কিন্তু বিপদে পড়লে সেই ভালোবাসা আর থাকে না। দিনশেষে পরিবারই আসল। তারাই পাশে থাকে। এমনই একটি ইতিবাচক বিষয় তুলে ধরার চেষ্টা করা হয়েছে এতে।

মুশফিক ফারহান বলেন, ভালোবাসা দিবসের জন্য ৪টি কাজ করেছি। এর মধ্যে এটি একেবারে অন্যরকম। এই কাজটির জন্য একমাস ধরে নিজেকে টিনেজ লুক আনতে সময় দিতে হয়েছে। এই নাটকের জন্য আমার ওজন কমাতে হয়েছে প্রায় ৭ কেজি । আমার বিশ্বাস, এ কাজের মাধ্যমে দর্শক অন্যরকম এক ভালোবাসা খুঁজে পাবে। সেইসাথে দর্শক আনন্দ পাবে নাটকটি দেখে। 

নির্মাতা মেহেদি হাসান হৃদয় জানান, টিনেজ প্রেম একটা সময় পরিণত হয় লোমহর্ষক ঘটনায়। তখনই ‘ডিয়ার ভ্যালেন্টাইন’ নাটকের আসল টুইস্ট। অনেকেই নাটকটিতে নিজেদের টিনেজ লাইফ অনুভব করতে পারবেন। সেই সঙ্গে পরিবারের প্রতি তাদের ভালোবাসার অনুভূতি জন্মাবে।

ভালোবাসা দিবস উপলক্ষে সোমবার (১৪ ফেব্রুয়ারি) প্রচার হবে নাটকটি। একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘ডিয়ার ভ্যালেন্টাইন’। মুশফিক ফারহান, কেয়া পায়েল ছাড়াও আরও দুটি চরিত্রে এতে অভিনয় করেছেন শেহজাদ ওমর, শহিদুজ্জামান সেলিম।


এ/বি/এন/পি 

সংবাদটি শেয়ার করুন:

 




জনপ্রিয় বিষয় সমূহ: