ঢাকা      সোমবার ১৫, অগাস্ট ২০২২ - ৩১, শ্রাবণ, ১৪২৯ - হিজরী

বাংলাদেশের নতুন এক শিল্প পাতা চিত্রশিল্পের উদ্যোক্তা হৃদয় রাজবংশী

আমার বাংলা নিউজ ডেস্কঃ কোনো আর্টের নিয়ে প্রাতিষ্ঠানিক শিক্ষা না থাকলেও যেন প্রতিভাবান এক পাতা চিত্র শিল্পী  হৃদয় রাজ বংশী, পেশায় একজন ছাত্র। পড়ছেন ম্যানেজমেন্ট নিয়ে মানিকগঞ্জের সরকারি দেবেন্দ্র কলেজে। বাড়ি টাঙ্গাইলের নাগরপুরে। দেবেন্দ্র কলেজের শিক্ষার্থী, নাগরপুরের সকলের কাছে হৃদয় নামেই পরিচিত। ছোটবেলা থেকেই শখের বশে আঁকিবুঁকি করে; তবে রোজ রোজ ভিন্ন কিছু করার চেষ্টা। তার এই ভিন্ন কিছু করার চেষ্টা থেকে আজ এত দূর। 
 

ইতিমধ্যে, অনেক সেলিব্রিটিদের ছবি  পাতার মধ্যে এঁকে সে আলোচনায় আসে। সালমান শাহ, চঞ্চল চৌধুরী, জিয়াউর ফারুক অপূর্ব, তাহসান খান, মুশফিক আর ফারহান, ফারহান আহমেদ জোভান, ইফরান সাজ্জাদ, জিয়াউল হক পলাশ, তানজিন তিশা, লিওনে মেসি, নেইমার জুনিয়র প্রমুখ। তার সাথে এডভাইজার এন্ড ইউজার সাপোর্ট স্পেশালিস্ট হিসেবে আছেন ইঞ্জি: তোফাজ্জল হোসেন (প্রান্ত) । 

আমার বাংলা নিউজকে প্রান্ত জানান; আলোচনায় আসার পর থেকে প্রচুর পেইড আর্ট অনুরোধ আসছে। তারপর তারা সিদ্ধান্ত নেন যে কিছু পেইড আর্ট অর্ডার গ্রহণ করবে। দুদিন আগে তারা তাদের পেইজে পেইড আর্টের বিজ্ঞাপন দেয়। দুদিন প্রায় ১০টা অর্ডার কনফার্ম করে।
ইতিমধ্যে তারা কয়েকজন ক্লাইন্টের অর্ডার সফল ভাবে ডেলিভারি দেন। তার মধ্যে কিছু মাইক্রোগ্রাফি আর্ট, অধিকাংশই লিফ আর্ট (পাতা কেটে ছবি আঁকা)। ক্লাইন্টরা তাদের কাজের  প্রতি অত্যন্ত খুশি। প্রান্ত আরো বলেন; আমাদের চেষ্টা আরো দুর্দান্ত কিছু কাজ সবার সামনে নিয়ে আসা।

সংবাদটি শেয়ার করুন:

 


আরো সংবাদ














জনপ্রিয় বিষয় সমূহ: