ঢাকা      সোমবার ১৫, অগাস্ট ২০২২ - ৩১, শ্রাবণ, ১৪২৯ - হিজরী

ময়না" এখন ধামরাই!

এম শাহীন আলম, ধামরাই(ঢাকা)থেকে: জাজ মাল্টিমিডিয়া'র ব্যানারে আলিম উল্ল্যাহ খোকনের গল্প ও প্রযোজনায় মনজুরুল ইসলাম মেঘ এর পরিচালনায় "ময়না" নামের চলচিত্র নির্মিত হচ্ছে। সিনেমাটির পরিচালক মেঘ জানান, সিনেমাটি ঢাকার দৃশ্যয়ান সম্পুর্ণ হয়েছে। সিনেমাটি গ্রামে দৃশ্য ধারণ করার জন্য ঢাকা জেলার ধামরাইয়ের রাজাপুর আমাদের টিম এসেছি। এখানে আমাদের প্রায় ১৫ দিন কাজ করতে হবে।

মেঘ আরো বলেন, সিনেমাটি মূলত গ্রামের গল্প, লাভ স্টোরিমূলক ও নারী কেন্দ্রিক। একজন প্রতিবাদী চরিত্রে দেখা যাবে ময়নাকে। একদম সামাজিক দৃশ্য। সিনেমাটিতে শহরের পাশাপাশি গ্রামের দৃশ্যও ধারণ করা হচ্ছে।

"ময়না" চরিত্রে অভিনয় করছেন ঢালিউডের নবাগত নায়িকা রাজ রিপা। এরইমধ্যে অভিনয় করেছেন ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায়। এ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

রিপা বলেন, এই ছবিটিতে কাজ করতে এসে আমি অনেক এক্সাইটেড! ময়না চরিত্রে আমি গ্রামের মেয়ে। এক কথায় অন্যরকম অনুভতী। সিনেমাটি আশা করছি দর্শক প্রিয়তা পাবে। দর্শকও ভাল গল্প ও দৃশ্যয়ান দেখে মজা পাবে।

এই সিনেমায় আরও অভিনয় করছেন আমান রেজা, কায়েস আরজু, সুব্রত, আফফান মিতুল, আনোয়ার প্রমুখ

কাহিনী গল্পকার ও প্রযোজক আলীম উল্ল্যাহ খোকন বলেন, সিনেমাটির গল্প ভাল আশা করছি দ্রুত সময়ের মধ্যে সিনেমাটি  মুক্তি পাবে। দেশের বাহিরের প্রেক্ষাগৃহেও সিনেমাটি চলবে।

এবি/এনএস

সংবাদটি শেয়ার করুন:

 




জনপ্রিয় বিষয় সমূহ: