ঢাকা      সোমবার ১৫, অগাস্ট ২০২২ - ৩১, শ্রাবণ, ১৪২৯ - হিজরী

ফারহান-তিশার ওয়েডিং ক্রাশ

এবারই প্রথম আসছে ফারহান-তিশা জুটি: নাটক ওয়েডিং ক্রাশ

আমার বাংলা বিনোদনঃ জিয়াউল ফারুক অপূর্ব, আফরান নিশো ও মোশাররফ করিমের সঙ্গেই তানজিন তিশাকে দেখে অভ্যস্ত দর্শক। জনপ্রিয় এই ত্রয়ীর পরের প্রজন্মের অনেক অভিনেতার সঙ্গেও জুটি গড়েছেন তিশা, তবে এত দিন কেন যেন মুশফিক আর ফারহানের সঙ্গে তাঁর অভিনয় করা হয়নি। এবারের ঈদের নাটকে প্রথমবার দেখা যাবে এই জুটিকে। দুজনকে নিয়ে জুটি করার কৃতিত্ব পরিচালক জাকারিয়া সৌখিনের।

তাঁর ‘ওয়েডিং ক্রাশ’ নাটকে দেখা যাবে নতুন তিশা-ফারহানকে।
তিশা-ফারহান দুজনই জানালেন, একসঙ্গে কাজ করে তাঁরা সন্তুষ্ট। আশা করছেন, দর্শক তাঁদের জুটি পছন্দ করবে। পরিচালক জাকারিয়া সৌখিন বলেন, ‘ফারহান অনেক দিন ধরেই ভালো অভিনয় করছেন। তিশা তো বরাবরই দুর্দান্ত। দর্শকের কাছে তাঁর আলাদা গ্রহণযোগ্যতা আছে। আমাদের দেশে বরাবরই অভিনয়শিল্পীর সংকট। তাই নতুন জুটি মানেই নতুন সম্ভাবনা। এই জুটিকে যদি দর্শক গ্রহণ করেন, সেটা ইন্ডাস্ট্রির জন্যই ভালো। ’

নাটকে ফারহান দুষ্ট এক ছেলের চরিত্রে আর তিশা মিষ্টি মেয়ে। তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে, কিন্তু মনের কথা বলতে পারেন না কেউই। এই না বলা ভালোবাসাই তাঁদের একটি চূড়ান্ত পরিণতির দিকে নিয়ে যায়। ঈদে ‘সিএমভি’র ইউটিউব চ্যানেলে দেখা যাবে নাটকটি। পাশাপাশি একটি টিভি চ্যানেলের ইদ অনুষ্ঠানমালায়ও দেখা যাবে, তবে চ্যানেল এখনো চূড়ান্ত করেননি প্রযোজক এস কে শাহেদ আলী।

সংবাদটি শেয়ার করুন:

 




জনপ্রিয় বিষয় সমূহ: