ঢাকা      সোমবার ১৫, অগাস্ট ২০২২ - ৩১, শ্রাবণ, ১৪২৯ - হিজরী

নিরাপদে চলি সোসাইটির চেয়ারম্যানকে হত্যার হুমকি হত্যার হুমকি!

আমার বাংলা নিউজ ডেস্ক: হত্যার হুমকি পেলেন  নিরাপদে চলি সোসাইটির চেয়ারম্যান ও চলচ্চিত্র প্রযোজক আলিম উল্লাহ খোকন। এর প্রেক্ষিতে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি।

জিডিতে উল্লেখিত তথ্য অনুযায়ী, অভিযুক্ত সোহেল রানা আদালত থেকে জামিনে বেরিয়ে এসে তার নামে করা মামলা প্রত্যাহার করে নেয়ার কথা বলেন। না হলে মেরে ফেলার হুমকি দেন।
শুধু তাই নয়, কয়েকদিন হলো অজ্ঞাতনামা লোক তাকে অনুসরণ করছে বলেও জানান তিনি। ২৩ জুলাই ইস্কাটন রোডের অফিসে থাকাকালে অজ্ঞাত এক ব্যক্তি অফিসে এসে মামলা তুলে নিতে চাপ দেন। মামলা তুলে না নিলে খোকনকে দেখে নেয়ার হুমকি দেয়া হয়।এ ঘটনার প্রেক্ষিতে খোকন আবারও জিডি করেন।
উল্লেখ্য, রিয়েল এস্টেট এন্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী সোহেল রানার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন বিচারিক আদালত। চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন।
জানা গেছে, জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে প্রকাশ্যে কটুক্তি ও এ বিষয়ে প্রতিবাদকারীদের হুমকির অভিযোগে এই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। আসামী সোহেল রানার নিজস্ব বাসভবন বাসা নং#০৯, রোড নং #০৮, ধানমন্ডি আবাসিক এলাকায় ধানমন্ডি থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে খুঁজে পায়নি। এই মুহূর্তে প্রকৌশলী সোহেল রানা আত্মগোপনে রয়েছেন।
এ প্রসঙ্গে মামলার বাদী খোকন ক্রাইম  নিউজ টোয়েন্টিফোরকে  জানান- সোহেল রানা প্রকাশ্যে বঙ্গবন্ধুর নামে আপত্তিকর কটুক্তি করেন। এ বিষয়ে কেউ কোনো প্রতিবাদ করলে তাদেরকে রিহ্যাবের ক্ষমতার দাপটে হুমকি ও ভয়ভীতি দেখিয়েছেন। তাই আমি মামলা দায়ের করেছি আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। পুলিশ আসামি ধরার চেষ্টা করছে।

এবি/এনএস

সংবাদটি শেয়ার করুন:

 


আরো সংবাদ














জনপ্রিয় বিষয় সমূহ: